এসআইকে প্রত্যাহারের দাবিতে সাভারে মহাসড়ক অবরোধ


প্রকাশিত: ১২:০৭ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

ছাত্রলীগ সভাপতিকে ক্রসফায়ারের হুমকি দেয়া ঢাকা জেলা উত্তর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) উপ-পরিদর্শক (এসআই) জিল্লুর রহমানকে প্রত্যাহারের দাবিতে সাভারে ঢাকা-আরিচা মহাসড়ক অবরোধ করেছে সংগঠনের নেতাকর্মীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে সাভার থানা বাসস্ট্যান্ড এলাকায় এই অবরোধ করা হয়।
 
ছাত্রলীগ নেতারা অভিযোগ করে বলেন, ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের এসআই জিল্লুর রহমান সোমবার স্থানীয় একটি ইটভাটার মালিকের কাছে চাঁদা না পেয়ে তাকে আটক করেন। বিষয়টি নিয়ে সাভার উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান আতিক তাকে ফোন করে এর কারণ জানতে চান। এতে ক্ষিপ্ত হয়ে এসআই জিল্লুর তাকে ক্রসফায়ারের হুমকি দেন।

ছাত্রলীগ সভাপতি আতিক জানান, ‘কামাল হোসেন নামের ওই ব্যবসায়ীর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল এসআই জিল্লু। চাঁদার টাকা না দেয়ায় তাকে অহেতুক আটক করে নিয়ে যায় এসআই জিল্লু। এ বিষয়টি নিয়ে আমি তাকে ফোন করলে মদ্যপ অবস্থায় সে আমাকে ক্রসফায়ারের হুমকি দেয়’।

মহাসড়ক অবরোধের সংবাদ পেয়ে ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম ঘটনাস্থলে গিয়ে এসআই জিল্লুরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন। পরে প্রায় আধাঘণ্টা পর অবরোধ তুলে নেয় ছাত্রলীগ।

আল-মামুন/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।