জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড


প্রকাশিত: ০৪:০৩ এএম, ২৩ নভেম্বর ২০১৪

লুইস ভ্যান গালের অধিনে প্রথম অ্যাওয়ে জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড। গতকাল ইংলিশ প্রিমিয়ার লীগে তারা ২-১ গোলে হারিয়েছে আর্সেনালকে। তবে প্রতিপক্ষের মাঠে ৪১ শতাংশ বলের নিয়ন্ত্রণ রাখতে সক্ষম হয় ম্যানইউ।

প্রথমার্ধে দুই দল একাধিক আক্রমণ করলেও গোলের দেখা পায়নি কেউ। ৫৬ মিনিটে এগিয়ে যায় ম্যানইউ। তবে আর্সেনাল ডিফেন্ডার কিয়েরন গিবসের আত্মঘাতি গোলে এগিয়ে যায় তারা। ৮৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ওয়েইন রুনি। দি মারিয়ার পাসে বল পেয়ে দ্রুত প্রতিপক্ষের বক্সে ঢুকে যান তিনি। এরপর চমৎকার শটে  গোলরক্ষকের মাথার ওপর দিয়ে বল জালে পাঠান ইংল্যান্ডের এই তারকা স্ট্রাইকার। দুটি গোলই হয় পাল্টা আক্রমনে।

৯০ মিনিটে আর্সেনালের জয়ের আশা জাগান ফরাসি স্ট্রাইকার অলিভিয়ার জিরুদ। ২২ গজ দূর থেকে জোরালো শটে ম্যানইউর জালে বল পাঠান তিনি। কিন্তু প্রায় ৯ মিনিট অতিরিক্ত সময় খেলা হলেও ২-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ। এই জয়ে ১২ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে উঠে এসেছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ১৭ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে  নেমে  গেছে আর্সেনাল। দিনের অপর ম্যাচে এভারটন ২-১ গোলে হারায় ওয়েস্টহ্যামকে। নিউক্যাসল ১-০ গোলে কিউপিআরকে এবং লিস্টারসিটি গোলশূন্য ড্র করে সান্ডারল্যান্ডের সঙ্গে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।