অনুশীলনে ছক্কা মেরে গ্লাস ভাঙলেন সাকিব


প্রকাশিত: ০২:৫৪ পিএম, ১১ জানুয়ারি ২০১৬

স্বপ্নের মত ২০১৫ সাল কাটানো বাংলাদেশ জাতীয় দল এ বছরও ধরে রাখতে চায় ধারাবাহিকতা। এশিয়া ও বিশ্বকাপকে সামনে রেখে বাড়তি প্রস্তুতি নিতে নতুন বছরের শুরুতে দেশের মাটিতে উড়িয়ে এনেছে জিম্বাবুয়েকে। মাঠের লড়াইয়ের আগে সোমবার খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে ব্যাটিং অনুশীলনে রীতিমত বিধ্বংসী রুপে আবির্ভূত হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অনুশীলনে ছক্কা মারতে গিয়ে বলকে আচড়ে ফেলেছেন শেখ আবু নাসের স্টেডিয়ামের প্রেসিডেন্ট বক্স ও ভিআইপি গ্যালারিতে। তার ব্যাট থেকে বল এত জোরে গিয়ে আঘাত হানে যে, তাতে পাঁচটি গ্লাসই ভেঙে যায়।

টি-টোয়েন্টি ক্রিকেট মানেই ধুম ধাড়াক্কা ব্যাটিং, চার-ছক্কার ফুলঝুড়ি। ব্যাট হাতে বোলারকে তুলোধুনো করতে দেখলেই মজা পান দর্শকরা। আর তার কিছুটা নমুনা দেখাতেই এদিন আগ্রাসী হয়ে ওঠেন সাকিব। স্টেডিয়ামের বামপাশে প্র্যাকটিস উইকেটে বোলিং মেশিন দিয়ে ব্যাটিং অনুশীলন করার সময় একের পর শট খেলতে থাকেন তিনি।

স্টেডিয়ামের বাইরেও বেশ কয়েকবার বল পাঠান এই অলরাউন্ডার। এ সময় একটি বল উড়ে এসে প্যাভিলিয়ানের গ্লাসে লাগলে সঙ্গে সঙ্গেই তা ভেঙে যায়। এরপর একই ধরনের শটে প্রেসিডেন্ট বক্স ও ভিআইপি গ্যালারির আরো চারটি গ্লাস ভাঙেন তিনি। এর আগে একই ধরণের ব্যাটিং করেন সৌম্য সরকারও। তারও বেশ কয়েকটি বল গ্লাসে লাগে।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।