মঙ্গলবার শুরু হচ্ছে বিসিএল


প্রকাশিত: ০২:১০ পিএম, ১১ জানুয়ারি ২০১৬

ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ আসর শুরু হচ্ছে আগামীকাল (মঙ্গলবার)। গতবার এই টুর্নামেন্টটি ওয়ানডে আকারে হলেও এবার হবে চার দিনের প্রথমশ্রেনীর ম্যাচ দিয়ে হবে এই টুর্নামেন্ট। জিম্বাবুয়ে সিরিজ ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের জন্য দেশের মূল ভেন্যুগুলো ব্যস্ত থাকার কারণে টুর্নামেন্টের সবগুলো খেলা হবে রাজশাহী এবং বগুড়াতে। সোমবার এক সংবাদ বিজ্ঞপ্তি চতুর্থ আসরের ৬ রাউন্ডের সূচী প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উদ্বোধনী দিনে চারটি দলই মাঠে নামছে। রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে প্রাইম ব্যাংক দক্ষিণ জনের বিপক্ষে খেলবে বিসিবি উত্তর জোন। আর বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে ইসলামী ব্যাংক পূর্ব জোনের বিপক্ষে লড়াই করবে ওয়াল্টন মধ্য জোন। দ্বিতীয় রাউন্ড শুরু হবে ১৯ জানুয়ারি, তৃতীয় রাউন্ড ২৬ জানুয়ারি, চতুর্থ রাউন্ড ২ ফেব্রুয়ারি, পঞ্চম রাউন্ড ৯ ফেব্রুয়ারি এবং ৬ষ্ঠ ও শেষ রাউন্ড অনুষ্ঠিত হবে ১৬ ফেব্রুয়ারি।

খেলোয়াড়দের তালিকা
প্রাইম ব্যাংক সাউথ জোন: খান আব্দুর রাজ্জাক (অধিনায়ক), শাহরিয়ার নাফিস, মো. মিঠুন, তুষার ইমরান, মোসাদ্দেক হোসেন সৈকত, ফজলে রাব্বি, মেহেদী হাসান, সোহাগ গাজী, এনামুল হক বিজয়, শেখ রবিউল ইসলাম, এনামুল হক জুনিয়র, আসিফ আহমেদ, মো. তৌহিদুল ইসলাম রাসেল, তাইবুর রহমান পারভেজ ও নাঈমুল ইসলাম সুজন।

ইসলামী ব্যাংক ইস্টজোন: মুমিনুল হক সৌরভ (অধিনায়ক), নাফিস ইকবাল, ইরফান শুক্কুর, অলক কাপালি, তাসামুল হক, লিটন কুমার দাস, সাদমান ইসলাম অনিক, জুবায়ের আহমেদ, মেহেদী মারুফ, নাজমুল ইসলাম অপু, কামরুল ইসলাম রাব্বি, আবুল হাসান রাজু, আবু যায়েদ রাহি, নাবিল সামাদ ও আসিফ আহমেদ রাতুল।

ওয়াল্টন সেন্ট্রাল জোন: মোশারফ রুবেল (অধিনায়ক), শামসুর রহমান, মো. রকিবুল হাসান, রনি তালুকদার, মেহরাব হোসেন জুনিয়র, মোহাম্মদ ইলিয়াস, দেওয়ান সাব্বির, মো. আল আমিন, জাবিদ হোসেন, মার্শাল আইয়্যুব, তানভীর হায়দার, মো. শরিফউল্লাহ, মো. শহিদুল ইসলাম, সাজেদুল ইসলাম ও মো. সৈকত আলী।

বিসিবি নর্থজোন: মো. নাঈম ইসলাম (অধিনায়ক), জুনায়েদ সিদ্দিক, নাসির হোসেন, মাহমুদুল হাসান লিমন, মাইশুকুর রহমান, তাইজুল ইসলাম, মুক্তার আলী, আরিফুল হক, ফরহাদ হোসেন, সানজামুল ইসলাম, মো. হামিদুল ইসলাম, শুভাষিস রায়, দেলোয়ার হোসেন সাফাক আল জাবির ও ধীমান ঘোষ।

আরটি/আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।