জিম্বাবুয়ে ক্রিকেট দল ঢাকায়


প্রকাশিত: ১২:২০ পিএম, ১১ জানুয়ারি ২০১৬

বাংলাদেশের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে জিম্বাবুয়ে জাতীয় ক্রিকেট দল। সোমবার বিকাল ৪টা ৫৫ মিনিটে এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হয়রত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় এল্টন চিগুম্বুরার দল।

আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলে আরব আমিরাতের শারজা থেকে বাংলাদেশের উদ্দেশ্যে রওয়ানা দেয় সফরকারীরা। আগামীকাল (মঙ্গলবার) দুপুর ১২টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে যশোর যাওয়ার কথা রয়েছে জিম্বাবুয়ে দলের। সেখান থেকে খুলনায় পৌঁছাবে তারা।

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেটের জন্য ঢাকা-চট্টগ্রামের সব ভেন্যু ব্যস্ত থাকায় বাংলাদেশ-জিম্বাবুয়ে সিরিজের সব ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে। ইতোমধ্যেই সিরিজের প্রস্তুতি নিতে খুলনায় অবস্থান করছে বাংলাদেশ দল। আগামী ১৫ জানুয়ারি প্রথম টি-টোয়েন্টি ম্যাচ দিয়ে শুরু হবে মাঠের লড়াই। ১৭, ২০ ও ২২ জানুয়ারি হবে বাকি তিনটি ম্যাচ। সিরিজ শেষে ২৩ জানুয়ারি বাংলাদেশ ত্যাগ করবে সফরকারীরা।

আরটি/জেডএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।