কুড়িগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশিত: ১০:৫০ এএম, ১১ জানুয়ারি ২০১৬

কুড়িগ্রাম শহরের খেজুরতলা এলাকায় সড়ক দুর্ঘটনায় মোখলেছুর রহমান মন্টু (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন উৎস নামে এক যুবক। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। সোমবার দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। নিহত মোখলেছুর রহমান মন্টু কামারপাড়া এলাকার বাসিন্দা।

কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রুহানী জানান, দুপুরে খলিলগঞ্জ এলাকার খেজুরতলা নামক স্থানে বাইসাইকেলের সঙ্গে দ্রুতগামি এক মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাইসাইকেল আরোহী মোখলেছুর রহমান মন্টুর মাথায় আঘাত লাগে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করে। এরপর সেখানেই তার মৃত্যু হয়। মোটরসাইকেল আরোহী উৎসকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নজরুর ইসলাম জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারণে চিকিৎসাধীন অবস্থায় মন্টুর মৃত্যু হয়েছে।

নাজমুল হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।