জুল্যান্ডার টু তে পেনেলোপে ক্রুজ


প্রকাশিত: ০১:১৬ পিএম, ২২ নভেম্বর ২০১৪

জনপ্রিয় কমেডি সিনেমা জুল্যান্ডার বিশ্বব্যাপী সফলতা অর্জন করেছিল। এরই ধারাবাহিকতায় সিনেমাটির সিক্যুয়াল নির্মাণ করা হচ্ছে। আর সিক্যুয়াল জুল্যান্ডার টুতে অস্কারজয়ী পেনেলোপে ক্রুজ অভিনয় করতে চলেছেন।

পাইরেটস অভ দ্যা ক্যারিবিয়ান: অন স্ট্রেঞ্জার টাইডস খ্যাত অভিনেত্রী পেনেলপে ক্রুজ এই সিনেমাটিতে বেন স্টিলারের সাথে অভিনয় করবেন। স্টিলারকে সুপারমডেল ডেরেক জুল্যান্ডারের চরিত্রে এবং উইল ফেরেল জ্যাকবিনের চরিত্রে ফিরে আসছেন। এছাড়াও ওয়েন উইলসনকে জুল্যান্ডারের প্রতিদ্বন্দ্বী হ্যান্সেল ম্যাক ডোনাল্ডের চরিত্রে দেখা যাবে।

ডজবল খ্যাত বেন স্টিলার জুল্যান্ডার সিনেমাটি পরিচালনা করেছিলেন এবং স্ক্রিপ্ট রাইটিংয়েও অবদান রেখেছিলেন। তবে এবারে জাস্টিন থেরক্স জুল্যান্ডার টু পরিচালনা করবেন বলে জানা গেছে। তবে পেনেলোপে ক্রুজ কোন চরিত্রে অভিনয় করবেন সে সম্পর্কে এখনও কোন কিছু জানা যায়নি।

প্রসঙ্গত জুল্যান্ডার ২০০১ সালে মুক্তি পেয়েছিল। ৪৮ বছর বয়সী অভিনেতা বেন স্টিলার জুল্যান্ডারের সিক্যুয়াল তৈরি করার জন্য ১৩ বছর ধরে অপেক্ষা করে ছিলেন। এবার হয়তো তার অপেক্ষার অবসান হতে চলেছে। - দ্য হাইপ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।