মিনিস্টারের জার্সিতে জিম্বাবুয়ে দল


প্রকাশিত: ০৪:৫৬ এএম, ১১ জানুয়ারি ২০১৬

বাংলাদেশের বিপক্ষে চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আজ ঢাকা আসছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। এবার জিম্বাবুয়ে জাতীয় দলের অফিসিয়াল স্পন্সর হয়েছে দেশের জনপ্রিয় ইলেক্টনিক্স ব্র্যান্ড মিনিস্টার হাই-টেক পার্ক। রোববার এ ব্যাপারে একটি চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন অল টাইম বাংলাদেশ এটিবি ফার্মের জেনারেল ম্যানেজার ইমরুল কাওসার ইমন এবং মিনিস্টার হাই-টেক পার্কের পক্ষে ব্র্যান্ড ম্যানেজার কে এম জি কিবরিয়া।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মিনিস্টার হাই-টেক পার্কের চেয়ারম্যান এমএ রাজ্জাক খান বলেন, একটি দেশিয় প্রতিষ্ঠান হিসেবে একটি বিদেশি দলকে স্পন্সর করতে পেরে আমরা গর্বিত। এটি সারা পৃথিবীতে নতুন পরিচয় সৃষ্টি করবে।

তিনি আরও বলেন, আমরা সব সময়ই ক্রীড়াঙ্গনকে উৎসাহিত করতে চাই। আর তারই ধারাবাহিকতায় আমাদের এ উদ্যোগ। তিনি আশাবাদ প্রকাশ করে বলেন, বাংলাদেশ ক্রিকেট দল এক সময় বিশ্ব ক্রিকেটের নেতৃত্ব দেবে। আর তেমনি বাংলাদেশি ব্র্যান্ডগুলোও বিশ্ব ক্রিকেটের পৃষ্টপোষক হিসেবে নেতৃত্ব দেবে।

উল্লেখ্য, ১৫ জানুয়ারি বাংলাদেশের বিপক্ষে প্রথম টি টোয়েন্টিতে মুখোমুখি হবে সফরকারীরা। এরপর ১৭, ২০ ও ২২ জানুয়ারি দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ টি-টোয়েন্টি ম্যাচ খেলবে জিম্বাবুয়ে। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।