মুসল্লিদের জন্য র‌্যাব-পুলিশের বিনামূল্যে বাস সার্ভিস


প্রকাশিত: ০৭:৩৮ এএম, ১০ জানুয়ারি ২০১৬

বিশ্ব ইজতেমায় মুসল্লিদের যাতায়াতের সুবিধার্থে ১০টি বিনামূল্যে পরিবহন সেবা দিচ্ছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও ঢাকা মহানগর পুলিশ। র‌্যাবের পক্ষ থেকে ১০টি ফ্রি কোচ সার্ভিস চলছে। পুলিশের ২টি মাইক্রোবাসও রয়েছে এ সেবার মধ্যে।

এ বিষয়ে র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারি পরিচালক মাকসুদুল আলম বলেন, ইজতেমা উপলক্ষে মুসুল্লিদের যাতায়াতের সুবিধার জন্য র‌্যাবের পক্ষ থেকে এ বিশেষ সেবামূলক কর্মসূচি হাতে নেয়া হয়েছে।

রাজধানীর মহাখালী, গাবতলী এবং আশুলিয়ার দিয়াবাড়ি থেকে রোববার সকাল থেকে এ সেবা শুরু হয়। আখেরি মুনাজাত শেষে নিকটস্থ দূরত্বের মুসল্লিদের নামিয়ে দেয়ার উদ্যোগ নেয়া হয়েছে। মোটে ১০টি কোস্টার দিয়ে এ সেবা দেয়া হচ্ছে বলে জানান তিনি।

অন্যদিকে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ২টি মাইক্রোবাস কুড়িল ফ্লাইওভার মোড় ও দিয়াবাড়ি থেকে ফ্রি সেবা দিচ্ছে। ডিএমপি’ তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিক জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) আবু ইউসুফ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেইউ/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।