অস্ট্রেলিয়ার সমালোচনায় এবার আফ্রিদি


প্রকাশিত: ০৪:৫৭ এএম, ১০ জানুয়ারি ২০১৬

নিরাপত্তার অজুহাত দেখিয়ে বাংলাদেশে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করায় ক্রিকেট অস্ট্রেলিয়ার উপর এক রকম অসন্তোষ প্রকাশ করেছেন পাকিস্তানের টি-টোয়েন্টি অধিনায়ক শহীদ আফ্রিদি।

নিরাপত্তা হীনতা’র অজুহাতের বিপক্ষে আফ্রিদি বলেন, খেলা বর্জন করে আপনারা আসলে ক্রিকেটের শত্রুদেরই সাহায্য করেছেন। অস্ট্রেলিয়ার মতো পেশাদারদের কাছ থেকে এমন কোন সিদ্ধান্ত ক্রিকেট বিশ্ব আশা করেনি। যাদের কারণে এই ধরনের সিদ্ধান্ত, এর মাধ্যমে আসলে তাদের উদ্দেশ্যই সফল হচ্ছে।

দীর্ঘদিন ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট খেলা হয়নি পাকিস্তানের। সেক্ষেত্রে অনুভূতিটা কেমন হয় সেটি সম্ভবত ভালোই বোঝেন তিনি। তাইতো বাংলাদেশের এই ঘটনা ছুঁয়ে গেছে আফ্রিদিকে। এর আগে নিরাপত্তার অজুহাত দেখিয়ে বাংলাদেশে অনুষ্ঠিতব্য অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ থেকে নাম প্রত্যাহার করায় পিসিবি প্রধান ক্রিকেট অস্ট্রেলিয়ার এমন সিদ্ধান্তে হতাশা প্রকাশ করেন এবং আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলকে (আইসিসি) এ ব্যাপারে পদক্ষেপ নিতে আহ্বান জানান।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।