ভূমিমন্ত্রীর ছেলের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক প্রকাশ


প্রকাশিত: ১০:৫৬ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

সড়ক দুর্ঘটনায় ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফের মেজো ছেলে হীরক হাসানুর রহমান শরীফ রানার (৪০) মৃত্যুতে মন্ত্রী পরিষদের সদস্যসহ বিভিন্ন ব্যক্তি ও মহল শোক প্রকাশ করেছেন।

শনিবার দুপুরে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী ইয়াফেস ওসমান, ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী, ভূমি মন্ত্রণালয় সংশ্লিষ্ট সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান রেজাউল করিম হীরা ও পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি গোলাম ফারুক প্রিন্স, এমপি. মকবুল হোসেন, এমপি শামছুল হক টুকু, এমপি আজিজুর রহমান আরজু এবং মাছরাঙ্গা টেলিভিশনের চেয়ারম্যান ও স্কয়ার কনজুমার ও কসমেটিকস-এর ব্যবস্থাপানা পরিচালক অঞ্জন চৌধুরী পিন্টু মরহুমের রুহের মাগফিরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

প্রসঙ্গত, শনিবার সকালে বঙ্গবন্ধু সেতুতে এক সড়ক দুর্ঘটনায় শামসুর রহমান শরীফের মেজো ছেলে হীরক হাসানুর রহমান শরীফসহ ৭ জন নিহত হয়েছেন।

একে জামান/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।