আবারো অভিনয়ে সাবা


প্রকাশিত: ০২:০৭ এএম, ২২ নভেম্বর ২০১৪

প্রায় চার মাস পর অভিনয়ে ফিরলেন মডেল-অভিনেত্রী সোহানা সাবা। গত মাসে তিনি মা হয়েছেন। তার শিশুপুত্রের নাম স্বরবর্ণ। তাকে নানির কাছে রেখে শুটিং শুরু করেছেন সোহানা সাবা।

সপ্তাহ খানেক আগে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি। নাটকের নাম `অপ্সরী`। শুধু নাটক নয়, এরই মধ্যে তিনটি টিভি চ্যানেলের অনুষ্ঠানেও অংশ নিয়েছেন সাবা। এত তাড়াতাড়ি শুটিংয়ে ফেরার সিদ্ধান্ত নিলেন কীভাবে?

জানতে চাইলে সাবা বলেন, `অপ্সরী নাটকের জন্য অবশ্য অনেক আগে থেকেই আমি শিডিউল দিয়ে রেখেছিলাম। পরে দেখলাম যে তারিখটা দেয়া আছে, তাতে কাজ করতে আমার কোনো সমস্যা হবে না। তাই রাজি হয়ে গেলাম। তাছাড়া এ নাটকটির নির্মাতাও নতুন। তাই আমি চাইনি আমার জন্য তিনি জটিলতায় পড়ুক। পাশাপাশি আমি নিজেও অভিনয়ে ফেরার তাগিদ অনুভব করছিলাম।`

সাবা বলেন, `জন্মের পর থেকেই স্বরবর্ণ তার নানির কাছে থাকতে বেশি অভ্যস্ত। তাকে সে খুব ভালো চেনেও। শুধু তা-ই নয়, পরিবারের অন্য সবার সহযোগিতার কারণে মা হওয়ার মাসখানেকের মধ্যেই আমি ক্যামেরার সামনে দাঁড়াতে পেরেছি।`

২৫ ও ২৬ নভেম্বর `কনফেস` নামের নতুন আরেকটি নাটকের শুটিং করবেন সাবা। রিন্টু পারভেজের পরিচালনায় এতে তার সহশিল্পী থাকবেন রাশেদ মামুন অপু ও সাজ্জাদ। এর পরই সাবা কাজ করবেন `সাইড ইফেক্ট` নামের আরেকটি নাটকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।