ক্রিকইনফোর সেরা তালিকায় পাঁচ টাইগার


প্রকাশিত: ০৩:২১ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

স্বপ্নের মতো একটি বছর কাটিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। যার ফল হিসেবে বছর শেষে একের পর এক সুখবর পাচ্ছেন টাইগাররা। এরই অংশ হিসেবে ক্রিকেটের সবচেয়ে জনপ্রিয় ওয়েব পোর্টাল ক্রিকইনফোর বর্ষসেরা পুরস্কারের তালিকায় পাঁচ বাংলাদেশি ক্রিকেটার ছয়টি বিভাগে মনোনয়ন পেয়েছেন।

তালিকার বর্ষসেরা অধিনায়কের বিভাগে মনোনয়ন পেয়েছেন মাশরাফি বিন মুর্তজা। খুলনা টেস্টে তামিম ইকবাল ডাবল সেঞ্চুরি করায় টেস্ট ব্যাটিং ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন তিনি। বিশ্বকাপে টানা দুই সেঞ্চুরি করায় ওয়ানডে ব্যাটিংয়ে রয়েছেন মাহমুদউল্লাহ। আর ভারতকে নাস্তানুবাদ করায় মুস্তাফিজুর রহমান মনোনয়ন পেয়েছেন ওয়ানডে বোলিংয়ে। তার সঙ্গে রুবেল হোসেনও রয়েছেন। বিশ্বকাপে দুর্দান্ত বোলিংয়ের জন্য এ বিভাগে রয়েছেন তিনি। মুস্তাফিজ বর্ষসেরা উদীয়মান তারকা ক্যাটাগরিতেও মনোনয়ন পেয়েছেন।

বিভাগগুলোর মনোনয়ন তালিকা থেকে পারফরম্যান্সের ওপর ভিত্তিতে বিচারকেরা বিজয়ী নির্ধারণ করলেও উদীয়মান তারকা নির্বাচন হবে সাধারণ পাঠকদের ভোটে। ক্রিকইনফোর সাইটে গিয়ে ভোট দিতে হবে পাঠকদের।

আরটি/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।