সাংবাদিক আইয়ূব বাঁচতে চায়


প্রকাশিত: ০২:২৬ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

সংবাদ সংগ্রহের জন্য জেলার এক প্রান্ত থেকে অপর প্রান্তে ছিল যার অবাধ বিচরণ, বরাবরই যার প্রতিবেদনে ওঠে এসেছে সমাজের নানান অসঙ্গতি আর সাধারণ মানুষের কথা সেই মানুষটি আজ বিনা চিকিৎসায় মৃত্যুর প্রহর গুণছেন। বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল আরটিভির ব্রাহ্মণবাড়িয়া জেলার নিজস্ব প্রতিবেদক ফখরুল ইসলাম আইয়ূব দূরারোগ্য ব্যধি ‘লিভার সিরোসিস’ রোগে আক্রান্ত। ঢাকার একটি হাসপাতালে কয়েকদিন চিকিৎসা শেষে অর্থের অভাবে এখন নিজ বাড়িতে মৃত্যুর ক্ষণ গুনছেন।

চিকিৎসকরা জানিয়েছেন, আইয়ূবকে বাঁচাতে দ্রুত বিদেশে নিয়ে লিভার প্রতিস্থাপন করতে হবে। এ জন্য প্রায় ৭০ লাখ টাকার প্রয়োজন। কিন্তু মধ্যবিত্ত পরিবারের জন্ম নেয়া আইয়ূবের পক্ষে এতো টাকা  যোগান দেয়া অসম্ভব। এ জন্য সমাজের বিত্তবানদের প্রতি সাহায্যের আবেদন জানিয়েছেন আইয়ূবের পরিবার।

কান্নাজড়িত কণ্ঠে সাংবাদিক আইয়ূব জাগো নিউজকে বলেন, আমার দীর্ঘ সাংবাদিকতার জীবনে সবসময় সাধারণ মানুষের কথা বলেছি। কিন্তু আজ আমি অর্থের অভাবে চিকিৎসা নিতে পারছি না। আমি এ পৃথিবীতে আরও কিছুদিন বাঁচতে চাই। সংবাদ সংগ্রহের জন্য ছুটতে চাই জেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্ত। চিকিৎসার অর্থের জন্য আইয়ূব সমাজের বিত্তবানদের পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন।

সাংবাদিক আইয়ূবকে সাহায্য পাঠানোর ঠিকানা
যোগাযোগঃ সেলিনা আক্তার ফাতেমা
সঞ্চয়ী হিসাব নম্বরঃ ৭৬৭৩, সোনালী ব্যাংক লিমিটেড
আশুগঞ্জ শাখা, ব্রাহ্মণবাড়িয়া।
ফোনঃ ০১৭১১১৬২৪৪৭

আজিজুল আলম সঞ্চয়/এএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।