মেলায় স্মার্টফোনে ছাড় দিচ্ছে সিম্ফোনি


প্রকাশিত: ০৮:৪৬ এএম, ০৮ জানুয়ারি ২০১৬
ছবি : রবিউল ইসলাম পলাশ

প্রযুক্তি প্রেমীদের সমাগমে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুক্রবার দ্বিতীয় দিনের মত চলছে স্মার্টফোন ও ট্যাবের মেলা। এই শীতে প্রতিটি স্মার্টফোনে অফার দিয়ে দর্শনার্থী ও ক্রেতাদের গরমের অনুভূতি দিচ্ছে সিম্ফোনি মোবাইল।

সিম্ফোনি সর্বোচ্চ দুই হাজার ৫৭৬ টাকা মূল্যছাড় দিয়েছে তাদের জেড-৬ মডেলের স্মার্টফোনে। জেড-৬ মডেলের পূর্বমূল্য ছিল ১৩ হাজার ৯৯০ টাকা, স্মার্টফোন মেলায় এটি ১১ হাজার ৪১৪ টাকায় পাওয়া যাচ্ছে। এছাড়া প্রতিটি স্মার্টফোনে সিম্ফোনি দিচ্ছে ৪ শতাংশ ছাড়।

সিম্ফোনি মোবাইলের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা শফিকুল ইসলাম জাগো নিউজকে জানান, আমাদের লক্ষ্য সবার কাছে স্মার্টফোন পৌঁছে দেয়া। তাই ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে মেলায় এমন অফার দিচ্ছি। এতে ক্রেতা সমাগমও ভালো হচ্ছে।

সিম্ফোনির হ্যালিও-এস-১ মডেলের হ্যান্ডসেট ১৬ হাজার ৫৯০ টকার পরিবর্তে পাওয়া যাচ্ছে ১৪ হাজার ৯৯০ টাকায়। এছাড়া জেড-৫ প্রো মডেলের হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে ১১ হাজার ৫৯০ টাকায়, এটির পূর্বমূল্য ছিল ১৩ হাজার ৯৯০ টাকা

উল্লেখ্য, মেলা চলবে শনিবার পর্যন্ত। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত আটটা পর্যন্ত চলবে। মেলায় দর্শনার্থীদেরকে একটি করে ঝকঝকে নতুন বছরের পকেট ক্যালেন্ডার বিনামূল্যে দিচ্ছে দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন পোর্টাল জাগোনিউজ২৪.কম।

এআরএস/আরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।