জনপ্রিয়তা কমছে ধোনির


প্রকাশিত: ০৭:০৮ এএম, ০৮ জানুয়ারি ২০১৬

মাঠের বাইরে তিনি মজার মানুষ, এ কথা প্রায় সকলেরই জানা। সতীর্থদের সঙ্গে হোক বা সাংবাদিকদের সঙ্গে, মাঝেমাঝেই মজা করে সকলকে চমকে দেন তিনি। মাঠের ভেতর কিংবা, বাইরে- সব জায়গাতেই ধোনির পারফরম্যান্স যেন সমান। এ কারণে তার জনপ্রিয়তাও আকাশচুম্বী। তবে সেটা ধীরে ধীরে কমতে শুরু করেছে।

ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের জনপ্রিয়তা কিন্তু আর আগের মতো নেই। এক সমীক্ষার দাবি, ২০১৫’য় কমেছে ধোনির জনপ্রিয়তা। সমীক্ষা মতে দেশের সবচেয়ে জনপ্রিয় তারকাদের তালিকায় চার নম্বরে রয়েছেন ধোনি। তার থেকে এগিয়ে বিরাট কোহলি।

তবে এসব সমীক্ষা-টমীক্ষা কিন্তু ধোনিকে ছুঁয়ে যায় না। বরাবরই তিনি রসিক মানুষ। এই যেমন অস্ট্রেলিয়ায় একটি মজার কাণ্ড ঘটালেন এক দর্শকের সঙ্গে। টি-টোয়েন্টি ও একদিনের সিরিজ খেলতে বুধবার অস্ট্রেলিয়া পৌঁছেছে ভারতীয় দল। পার্থ বিমানবন্দর থেকে হোটেলে যাওয়ার বাসে ওঠার আগে ধোনির সঙ্গে এক ভক্ত সেলফি তুলতে গিয়েছিলেন। কিছুক্ষণ চেষ্টা করার পরও সেলফি নিতে ব্যর্থ হন তিনি৷ কিছুতেই ভাল ‘ফ্রেম’ নিতে পারছিলেন না। কিছু সময় পার হওয়ার পর ধোনি ভক্তটিকে সেলফি নেওয়া অনুশীলন করতে বলেন। যাতে পরেরবার সমস্যা না হয়! তবে ধোনি ভক্তদের জন্য খারাপ খবরও আছে।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।