খুলনা চলে গেলেন ক্রিকেটাররা


প্রকাশিত: ০৫:১৯ এএম, ০৮ জানুয়ারি ২০১৬

জিম্বাবুয়ের বিপক্ষে চারম্যাচের টি-টোয়েন্টি সিরিজ উপলক্ষ্যে আজই খুলনা চলে গেলো টিম বাংলাদেশ। ১৫ জানুয়ারি থেকে খুলনার শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের চারটি ম্যাচই অনুষ্ঠিত হবে খুলনার এই ভেন্যুতে। কথা ছিল ১১ জানুয়ারি খুলনা যাবে মাশরাফি অ্যান্ড কোং; কিন্তু ঢাকার চেয়ে ভিন্ন একটি পরিবেশ, ভিন্ন একটি ভেন্যু- সুতরাং সেখানে গিয়ে আগে থেকেই নিজেদের প্রস্তুত করে তোলার জন্য কোচ হাথুরু সিংহে চাইলেন আগে থেকেই দলকে নিয়ে যেতে। সে কারণেই মূলতঃ আজ সকাল সাড়ে ৯টায় খুলনাগামী বিমানে উঠে বসে ক্রিকেটাররা।

শুধুমাত্র টি-টোয়েন্টি সিরিজের জন্য ঘোষিত ১৪জন নয়, খুলনায় নিয়ে যাওয়া হয়েছে প্রাথমিক দলে ডাক পাওয়া ২৭ ক্রিকেটারকেই। কোচ হাথুরুসিংহের উদ্দেশ্য, খুলনায় বাদ পড়াদের সঙ্গে দুটি প্রস্তুতি ম্যাচ খেলাবেন তিনি জাতীয় দলকে। যাতে করে জিম্বাবুয়ের বিপক্ষে প্রস্তুতিম্যাচহীন খেলতে নামতে না হয়। আগামীকাল শনিবার ও এরপরদিন রোববার দুটি প্রস্তুতি ম্যাচ খেলবেন মাশরাফিরা।

সকাল সাড়ে ৯টায় বিমানে ওঠার পর সতীর্থদের সঙ্গে নিয়ে সেলফি তোলেন এনামুল হক বিজয়। সেই সেলফি আবার পোস্ট করলেন নিজের ফেসবুক পেজে। লিখেছেন, ‘অন দ্য ওয়ে টু খুলনা। প্রে ফর আস’। ২৭ সদস্যের প্রাথমিক দলে থাকলেও ১৪ সদস্যের চূড়ান্ত দলে নেই বিজয়ের নাম। তবুও তিনি খুলনা গেলেন অনেকটা উৎসব করতে করতেই।

প্রসঙ্গত, সিরিজ খেলার জন্য ১১ জানুয়ারি ঢাকা এসে পৌঁছাবে জিম্বাবুয়ে দল। এরপর ১২ জানুয়ারি তারা যাবে খুলনায়।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।