অভিষেক ম্যাচেই সাব্বিরের ঝড়


প্রকাশিত: ০১:৪১ পিএম, ২১ নভেম্বর ২০১৪

ওয়ানডে ক্রিকেটে বাংলাদেশের হয়ে ১১৩তম খেলোয়াড় হিসেবে অভিষেক হয়েছে অলরাউন্ডার সাব্বির রহমানের। শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচেই ব্যাট হাতে ঝড় তোলেন তিনি।

দলের পক্ষে ৭ম ব্যাটসম্যান হিসেবে খেলতে নেমে মাত্র ২৫ বলে ৪৪ রান করেছেন তিনি। এ সময়ে ৩টি চার ও ৩টি ছক্কার এক ঝড়ো ইনিংস উপহার দেন এই নতুন ব্যাটসম্যান। প্রথম দিনেই তার স্ট্রাইক রেট ১৭৬ দশমিক ০।

সাকিব-মুশফিকের পর দলের পক্ষে আজকের এই ম্যাচে ৩য় সর্বোচ্চ রান সংগ্রাহক তিনি। ব্যক্তিগত ১০১ রানে আউট হয়ে সাকিব প্যাভিলিয়নে ফিরলে ব্যাট হাতে মাঠে নামেন সাব্বির রহমান। এরপর মুশফিকের সঙ্গে ২৮ রানের জুঁটি করেন এই অলরাউন্ডার।

মুশফিক প্যাভিলিয়নে ফিরলে অধিনায়ক মাশরাফির সঙ্গে ১৮ রানের জুঁটি গড়েন সাব্বির। ৮ম উইকেট জুঁটিতে আরফাত সানিকে সঙ্গে নিয়ে তুলেন ১৭ রান। পানিয়াঙ্গারার করা শেষ ওভারে ৪ বল খেলে ১৭ রান করেছেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।