মুক্তির অপেক্ষায় প্রতিবাদী ইমু


প্রকাশিত: ১০:৩৬ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

ঢাকাই ছবির প্রতিশ্রুতিশীল চিত্রনায়িকা ইমু সিকদার অভিনীত ‘বুলেট বাবু’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। গেল ৩ জানুয়ারি মঈন বিশ্বাস পরিচালিত এই ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী মার্চ মাসেই ছবিটি মুক্তি দিতে চান প্রযোজক- জানালেন ইমু।

ঢালিউডের এই নতুন মুখ আরো জানান, লেডি অ্যাকশনধর্মী ছবিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। যেখানে তাকে দেখা যাবে প্রতিবাদী এক বিধ্বংসী নারীর চরিত্রে। ছবিতে ইমুর বিপরীতে আছেন নবাগত রোহান। তাদের জুটির রসায়ন দর্শকদের ভালো লাগবে বলে আশা প্রকাশ করেন নায়িকা।

ছবি প্রসঙ্গে ইমু সিকদার জাগো নিউজকে বলেন, ‘ক্যারিয়ারের শুরুতেই এমন একটি ছবিতে কাজ করতে পেরে আমি আনন্দিত। লেডি অ্যাকশনধর্মী ছবিটির কেন্দ্রীয় চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। ছবিটিতে আমি নেশা নামের একটি মেয়ের চরিত্র রূপদান করেছি। যে কিনা খুব সাধারণ একটি মেয়ে থেকে ঘটনাচক্রে বিধ্বংসী হয়ে উঠে।’

‘বুলেট বাবু’ ছবিতে আরো অভিনয় করেছেন আলেকজেন্দার বো, ওমর সানি, মেহেদী, ড্যানি সিডার, শিবা প্রমুখ। এতে গান রয়েছে মোট ছয়টি এর মধ্যে দুটি আইটেম গান। ঢাকা, কক্সবাজার, বান্দরবানসহ দেশের বিভিন্ন লোকেশনে এই চলচ্চিত্রের শুটিং করা হয়েছে।

প্রসঙ্গত, রিকিয়া মাসুদোর পরিচালনায় ‘দ্য স্টোরি অব সামারা’ ছবি দিয়ে গেল বছরে ঢাকাই ছবিতে অভিষেক ঘটে ইমু সিকদারের।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।