খালেদা জিয়ার হুঙ্কার গণতন্ত্রের হুমকিস্বরূপ : ইনু


প্রকাশিত: ১০:২৯ এএম, ২১ নভেম্বর ২০১৪
ফাইল ফটো

বেগম খালেদা জিয়ার হুঙ্কার গণতন্ত্রের পথে হুমকিস্বরূপ বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী  হাসানুল হক ইনু। শুক্রবার কুষ্টিয়ার মিরপুর উপজেলার মির্জানগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ ও আলোচনা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তথমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, বেগম খালেদা জিয়া যে হুঙ্কার দিচ্ছেন, এই হুঙ্কার সন্ত্রাসবাদীর হঙ্কার, অশান্তি তৈরির হুঙ্কার। সুতরাং বেগম খালেদা জিয়া গণতন্ত্রের পথ পরিহার করে অশান্তিবাদী ও সন্ত্রাসবাদী নেত্রী হিসেবে যে ভূমিকা রাখছেন সেটি গণতন্ত্রের পথে হুমকিস্বরূপ।  

আন্দোলনের মাধ্যমে জানুয়ারি মাসের মধ্যেই মধ্যবর্তী নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে খালেদা জিয়ার এমন বক্তব্য প্রসঙ্গে তথ্যমনন্ত্রী বলেন, বেগম খালেদা জিয়ার কথা বলা বন্ধ করা হয়নি। উনি সভা সমাবেশ করতে চাইলেও কোন অসুবিধা নেই। কিন্তু যখনই উনি আন্দোলনের কথা বলেন তখনই আমাদের সতর্ক হতে হয়। কারণ আন্দোলনের নামে তিনি সন্ত্রাসবাদ করার চেষ্টা করেন।

তিনি আরও বলেন, সরকারের সমালোচনা করার আগে বেগম জিয়া ও তার পরিবার যে দুর্নীতি ও অত্যাচার করেছেন, হত্যা-খুনের সঙ্গে জড়িত হয়েছেন এই ব্যাপারে কৈফিয়ত দেশবাসীকে দেবেন, তারপরেই তিনি সরকারকে সমালোচনা করার অধিকার রাখেন।

সুধী সমাবেশে মিরপুর উপজেলার বারুইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদার হোসেনের সভাপতিত্বে জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, সহকারী কমিশনার (ভূমি) সিরাজুম মুনিরা ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাহাদুর শেখসহ এলাকার সুধীজনরা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।