ঢাকায় শ্রীলংকা জাতীয় ফুটবল দল


প্রকাশিত: ০৫:০৪ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

বঙ্গবন্ধু গোল্ডকাপকে সামনে রেখে ঢাকা পৌঁছেছে শ্রীলংকা জাতীয় ফুটবল দল। বুধবার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করে বিকেলের ফ্লাইটেই যশোর চলে যায় তারা। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় মালয়েশিয়া ও বিকেল চারটায় আসবে নেপাল দল। আর শুক্রবার রাত আটটায় বাহরাইন অনূর্ধ্ব-২০, শনিবার কম্বোডিয়া ও রোববার মালদ্বীপ অনূর্ধ্ব-২৩ দল ঢাকায় এসে পৌঁছানোর কথা রয়েছে।

এ উপলক্ষে যশোর ও ঢাকায় বিদেশী দলগুলোর জন্য নির্ধারিত হোটেল, অনুশীলন ভেন্যু ও খেলার ভেন্যুতে নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে এক সংবাদ সম্মেলনে জানান বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সদস্য ও ঢাকা মহানগরী পুলিশের অতিরিক্ত কমিশনার শেখ মারুফ হাসান।

শুক্রবার যশোরের শামসুল হুদা স্টেডিয়ামে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। প্রথম দিনেই শ্রীলংকার মুখোমুখি হবে স্বাগতিক বাংলাদেশ জাতীয় দল। সে লক্ষ্যে সোমবার প্রথম দল হিসেবে যশোরে পৌঁছেছেন মামুনুলরা। উদ্বোধনী দিনে ‘এ’ গ্রুপে বাংলাদেশ জাতীয় দল মুখোমুখি হবে শ্রীলংকার।

শনিবার একই গ্রুপের খেলায় নেপাল ও মালয়েশিয়া মুখোমুখি হবে। রোববার বি-গ্রুপে বাহরাইনের সঙ্গে খেলবে বাংলাদেশ অলিম্পিক (অনূর্ধ্ব-২৩) দল। পরদিন সোমবার একই গ্রুপের দ্বিতীয় ম্যাচে কম্বোডিয়ার বিপক্ষে লড়বে মালদ্বীপ। মঙ্গলবার ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শুরু হবে দ্বিতীয় পর্বের খেলা।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।