নতুন বিতর্কে ক্রিস গেইল (ভিডিও)


প্রকাশিত: ০২:৪৯ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

বরাবরই একটু আমুদে স্বভাবের ক্যারিবিয়ান ক্রিকেট দানব ক্রিস গেইল। নিজ বাড়িতে স্ট্রিপ পার্টি রেখে এর আগেও অনেকবার আলোচনায় এসেছিলেন তিনি। কিন্তু সোমবার বিগ ব্যাশ লিগে জড়িয়ে গেলেন এক নতুন বিতর্কে। লাইভ ক্যামেরায় সাক্ষাৎকার দিতে গিয়ে মহিলা সাংবাদিককে কুরুচিকর মন্তব্য করে বসেন এই ক্যারিবিয়ান দৈত্য।

বিগ ব্যাশ লিগে সোমবার হোবার্ট হারিকেনের বিপক্ষে মেলবোর্ন রেনেগাদেসের হয়ে দুর্দান্ত খেলেন গেইল। ১৫ বলে ৪১ রানের ঝড়ো ইনিংসে পাঁচ উইকেটের জয় পায় তার দল। আউট হয়ে ডাগআউটে ফিরে আসার পর অস্ট্রেলিয়ান টিভির চ্যানেল টেনের সাংবাদিক মেল ম্যাকলাফিন গেইলের সাক্ষাৎকার নেন। এ সময়ই গেইল হঠাৎই মাত্রা ছাড়িয়ে যান।

সাক্ষাৎকার নেবার সময় ম্যাকলাফিন তার কাছে গেলে গেইল বলেন, ‘আমি নিজেই তোমার কাছে সাক্ষাৎকার দিতে আসতে চেয়েছিলাম।’

যোগ করে আরও বলেন, ‘প্রথমবারের মত তোমার চোখ দেখার জন্য আমি এখানে। এগুলো খুবই সুন্দর। আশা করি আমরা খেলায় জিতে যাব এরপর আমরা একসঙ্গে ড্রিঙ্ক করতেও যেতে পারি। আমার কথায় লজ্জা পেওনা বেবি।’

তবে শালীনতার সীমা অতিক্রম করায় ক্রিস গেইলকে নিয়ে সমালোচনার ঝড় বইছে সামাজিক মাধ্যমগুলোতে। এর ভিডিও ফুটেজও ছড়িয়ে পড়েছে মহামারীর মত।



আরটি/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।