না.গঞ্জে র‌্যাবের অভিযানে ৫ চাঁদাবাজ আটক


প্রকাশিত: ০৪:০২ এএম, ০৪ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জ শহরে র‌্যাব-১১ এর একটি দল অভিযান চালিয়ে পাঁচ চাঁদাবাজকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে চাঁদাবাজীর তিন হাজার টাকা উদ্ধার করা হয়।  

রোববার শহরের রেলগেইটস্থ ফলপট্টি এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটক চাঁদাবাজরা নিজেদের স্থানীয় এমপির ভাতিজা আজমেরী ওসমানের লোক বলে বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান হতে চাঁদাবাজি করে আসছিলেন।

তারা হলেন, শহরের খানপুরের মৃত আনসার আলীর ছেলে মো. লুৎফর রহমান (৫৫), মেহেদীর ছেলে একেএম কামরুজ্জামান কবির (৫০), বন্দর শাহী মসজিদ এলাকার মো. গোলাম মুর্শিদ খানের ছেলে গোলাম হায়দার খান ফরহাদ (৪৩), শহরের পাইকপাড়ার মৃত আবদুর রশিদের ছেলে মো. বখতিয়ার হোসেন বাবু (৪৭), ফতুল্লার মাসদাইরের মৃত আদম আলী মিয়ার ছেলে মো. বাদশা মিয়া বাদশা (৫৫)।

র‌্যাব-১১ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি শাহ মোঃ. মশিউর রহমান জাগো নিউজকে জানান, নারায়ণগঞ্জ শহরের ফলপট্টি রোডে কতিপয় চাঁদাবাজ চক্র বিভিন্ন দোকানদারদের কাছ হতে চাঁদার টাকা উত্তোলন করছেন। কতিপয় চাঁদাবাজ বিভিন্ন দোকান থেকে চাঁদার টাকা হিসেবে বিভিন্ন অঙ্কের টাকা উত্তোলন এবং হুমকি প্রদর্শন করছেন। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাঁচ চাঁদাবাজকে আটক করা হয়।

পরে আটকদের জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা দীর্ঘদিন যাবৎ শহরের  বিভিন্ন দোকানপাট হতে এ সকল চাঁদা উত্তোলন করে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়াধীন রয়েছে।
 
মো. শাহাদাত হোসেন/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।