অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা পেছানোর দাবিতে জামালপুরে মানববন্ধন


প্রকাশিত: ০২:৫২ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬

অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা পেছানোর দাবিতে জামালপুরে মানববন্ধন করেছে শিক্ষার্থীরা। রোববার সরকারি জাহেদা সফির মহিলা কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থীরা ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে।
 
জামালপুর সরকারি জাহেদা সফির মহিলা কলেজের সামনে দুপুর ১২টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ওই কলেজের অনার্স তৃতীয় বর্ষ অর্থনীতি বিভাগের শিক্ষার্থী আরিফুর নাহার, অর্থনীতি বিভাগের সুপ্তী সরকার, বাংলা বিভাগের স্বপ্না আক্তার, দর্শন বিভাগের ইসমত আরা বিথী, ইসমামের ইতিহাস বিভাগের শাকিলা আক্তার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, ২০১১-১২ শিক্ষাবর্ষের সম্মান তৃতীয় বর্ষের সেশনের ৬ মাস না যেতেই পরীক্ষার সময়সূচি দেওয়া হয়েছে। অথচ সেশনের সময় শেষ না হওয়ায় পরীক্ষার প্রস্তুতি ঠিকভাবে নেওয়া হয়নি। এ অবস্থায় আমরা পরীক্ষায় অংশ নিলে ফলাফল বিপর্যয়ের আশঙ্কা করছি। তাই অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষা না পেছানো হলে আগামীতে আরো কঠোর আন্দোলনে যাওয়া হবে বলে জানান বক্তারা।

শুভ্র মেহেদী/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।