মেসির দ্বিতীয় সন্তানের বাবা রামোস!


প্রকাশিত: ০৮:৩৯ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ছবি পোস্ট মেসির সামনে বিব্রত অবস্থায় পড়ে গেলেন রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। ২০১৫ কেমন গেছে, এ নিয়ে একটি কোলাজ প্রকাশ করেছেন রামোস। কিন্তু সেখানে ভুল করে নিজেকের প্রচার করেছেন মেসির ছেলে মাতেওর বাবা হিসেবে।

২০১৫-র স্মরণীয় মুহূর্তের সকল ছবিগুলো নিয়ে একটি কোলাজ বানিয়ে নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন রামোস। মার্সেলোর সঙ্গে খুনসুঁটি থেকে শুরু করে রিয়ালের হয়ে চুক্তি নবায়ন, রোনালদো-বেলদের সঙ্গে সেলফি থেকে পরিবারের সঙ্গে কাটানো সুন্দর সময়ের ছবিগুলো জায়গা পায় কোলাজে। কিন্তু নিজের অজান্তেই সেখানে চলে আসে রিয়ালের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সার মহাতারকার ছেলের ছবি।

ramos
এই ছবি প্রকাশের পরই তা ইন্টারনেটে ছড়িয়ে পড়তে থাকে। তবে ভুলটা ধরতে সময় লাগেনি রামোসের। কিন্তু ততক্ষণে আসলে দেরী হয়ে গেছে। রামোস তার টুইটার অ্যাকাউন্ট থেকে ছবিটি মুছে ফেলেছেন বটে। কিন্তু তা ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।