যেভাবে ভোট দিবেন মুস্তাফিজ-রুবেলকে

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৫:৩০ এএম, ০২ জানুয়ারি ২০১৬

২০১৫ সালে ক্রিকেটের সেরা মুহূর্ত নির্বাচন করতে এক ব্যতিক্রম উদ্যোগ নিয়েছে ক্রিকেটের ক্রীড়া সংবাদ বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন ক্রিকইনফো। তাদের জরিপে বিভিন্ন দেশের মোট ১৪টি মুহূর্তকে মনোনীত করে ভোটের আয়োজন করেছে। যাতে জায়গা পেয়েছে বাংলাদেশের মুস্তাফিজ আর বিশ্বকাপে রুবেলের উইকেট উদযাপনের দুই মুহূর্ত।  

mustafij

খুশির বিষয় হলো, ১৪টি মুহূর্তের মধ্যে ভোটে  তৃতীয় ও চতুর্থ অবস্থানে রয়েছে মুস্তাফিজ আর বিশ্বকাপে রুবেলের উইকেট উদযাপনের মুহূর্ত দুটি। আর প্রথম স্থানে রয়েছে অস্ট্রেলিয়ার ওয়াটসনকে ব্যঙ্গ করে ওয়াহাব রিয়াজের মুহূর্তটি।  

rubel

বাংলাদেশের মুস্তাফিজ আর বিশ্বকাপে রুবেলের উইকেট উদযাপনের দুই মুহূর্তকে সেরার মর্যাদায় নিতে চাইলে আপনিও ভোট দিতে পারেন এই লিঙ্কে গিয়ে:  www.espncricinfo.com
 
লিঙ্ক ওপেন করলে মুস্তাফিজ ও রুবেল হোসেনের দুইটি ছবি আসবে। ছবির বাঁ পাশে অ্যারো চিহ্ন রয়েছে। ওই অ্যারো চিহ্নতে ক্লিক করলেই আপনার একটি ভোট গৃহীত হবে। আর সর্বোচ্চ ভোট প্রাপ্ত মুহূর্তটি ক্রিকেটের সেরা মুহূর্ত হিসেবে নির্বাচিত হবে।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।