অপহৃত স্কুলছাত্রীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার


প্রকাশিত: ০৭:৩১ এএম, ০১ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

দিনাজপুরে অপহরণের ছয়দিন পর মিমি আক্তার (৭) নামে এক স্কুলছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় নিজ বাড়ির সামনের পুকুর পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মিমি আক্তার উপ-শহর ৭নং ব্লকের মো. মাহাবুব হোসেনের মেয়ে এবং উপ-শহর পিচ স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী।

নিহত মিমি আক্তারের চাচাতো ভাই মো. মনিরুজ্জামান জানান, গত রোববার বিকেলে বাড়ির সামনে খেলতে গিয়ে নিখোঁজ হয় মিমি আক্তার। পরদিন মুক্তিপণ চেয়ে অজ্ঞাত নম্বর থেকে ফোন করে মু্ক্তিপণ চাওয়া হয়। পরে বিষয়টি পুলিশকে অবহিত করা হয়।

পুলিশের পরামর্শক্রমে টাকা নিয়ে অপহরণকারীদের কথা মতো পার্বতীপুরে অপেক্ষা করা হয়। কিন্তু তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে আর কোনো যোগাযোগ করেনি। সকালে বাড়ির পাশের পুকুর পাড় থেকে বস্তাবন্দি অবস্থায় মিমি মরদেহ উদ্ধার করা হয়।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মো. খালেকুজ্জামান পিপিএম বিষয়টি নিশ্চিত করে জানান, এ ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচজনকে অাটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমদাদুল হক মিলন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।