সামান্য ভোটে হেরে গেলেন দিতি


প্রকাশিত: ১০:১১ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

হাড্ডা-হাড্ডি লড়াই করে অবশেষে সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন সাতক্ষীরার কলারোয়া পৌরসভার সংরক্ষিত ৭,৮ ও ৯ নম্বর ওয়ার্ডে অংশগ্রহণকারী তৃতীয় লিঙ্গের (হিজড়া) প্রার্থী সেই দিতি।

কলারোয়া পৌরসভা নির্বাচনের ঘোষিত ফলাফল অনুযায়ী দিতি খাতুন ভোট পেয়েছেন এক হাজার ৫১২ ভোট। তার সঙ্গে লড়াই করে সামন্য ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন লুৎফুন নেছা। তিনি ভোট পেয়েছে এক হাজার ৬৫৩ ভোট। মাত্র ১৪১ ভোটের ব্যবধানে শেষ লড়ায়ে পিছিয়ে পড়েছেন সবার প্রিয় দিতি খাতুন।

আজীবন হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে থেকে মানবসেবায় নিজেকে উৎসর্গ করার কথা জানিয়ে দিতি জাগো নিউজকে জানান, সামন্য ভোটে হারলেও মানসিকভাবে হারেননি। জয়ী হতে পারিনি ঠিকই কিন্তু তৃতীয় লিঙ্গের মানুষ হয়েও এলাকার মানুষদের সমর্থন পেয়ে তিনি খুশি।

নাম প্রকাশ না করা শর্তে এক ভোটার জাগো নিউজকে জানান, সবার দৃষ্টি ছিল দিতির দিকে। দিতি জিতবে এমনটাই প্রত্যাশা ছিল সবার। কিন্তু সামান্য ভোটে হেরেছেন দিতি।

এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।