বরগুনায় ভোটকেন্দ্রে সংঘর্ষ : আহত ১ জনের মৃত্যু


প্রকাশিত: ০৫:৫২ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

বরগুনা পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বুধবার সকালে গগণ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে সংঘর্ষের ঘটনায় পদদলিত হয়ে আহত একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহতের নাম মো. নূরুল ইসলাম (৬৫)। তিনি বরগুনা সদর উপজেলার গৌরীচন্না ইউনিয়নের ধুপতি গ্রামের বাসিন্দা।

নিহতের ছেলে বলেন, বুধবার সকালে বরগুনার গগণ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে একদল দুবৃত্ত ভোট কারচুপির চেষ্টা চালালে পুলিশ তা প্রতিহত করে। এ সময় কিছু সময়ের জন্য ভোটগ্রহণ বন্ধ থাকে। পরে ভোটগ্রহণ শুরু করতে সাধারণ ভোটাররা উত্তেজিত হয়ে ভোটকেন্দ্রের দিকে ইটপাটকেল ছুঁড়তে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ও টিয়ারশেল ছোঁড়ে পুলিশ। সে সময় হুড়োহুড়ি করে পালানোর সময় পদদলিত হয়ে নূরুল ইসলাম  নামের এক বৃদ্ধসহ আরও অনেকজন সাধারণ মানুষ আহত হয়।

আহত নূরুল ইসলামকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

সাইফুল ইসলাম মিরাজ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।