স্যালুন ডি’অর জিতলেন রোনালদোই


প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫

টানা তৃতীয় বারেরমত ফিফা ব্যালন ডি অরের পুরস্কার পাবেন কি না তা নিয়ে ঘোর সন্দেহ রয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো। তবে, একটা ডি’অর তো জেতা হয়ে গেছে তার। গোলডটকমের আয়োজনে সেরা এবং স্টাইলিস্ট চুলের জন্য স্যালুন ডি’অর পুরস্কার উঠছে রোনালদোর হাতেই। এই একটি জায়গায় মেসিকে হারিয়েছেন তিনি। মেসিছাড়াও প্রতিযোগিতায় ছিলো নেইমারের নামও।

ফিফা ব্যালন ডি’অর যে মেসির হাতেই উঠছে, তা এক প্রকার নিশ্চিত। এটা মেনেও নিয়েছেন যেন রোনালদো। কিন্তু চুলের স্টাইলে যে বরাবরই রোনালদো স্টাইলিস্ট, সেটা প্রমাণ হয়ে গেলো এই পুরস্কারে। গোলডটকমের ৭ হাজার পাঠকের ২৫ শতাংশের ভোট পেয়ে সেরা নির্বাচিত হয়েছেন এই পর্তুগিজ তারকা।

সেরা হওয়ার দৌড়ে রোনালদোর ঠিক পেছনেই রয়েছেন বার্সেলোনা তারকা নেইমার। ১৩ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে ব্রাজিল অধিনায়ক। বিভিন্ন সময়ে বিচিত্র সব হেয়ার স্টাইলে ভক্তদের নজর কাড়েন তিনি। ১১ শতাংশ ভোট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে গ্রাজিয়ানো পেল্লে। চমৎকার হেয়ার কাটের সুবাধে এই তালিকায় আসেন সাউদাম্পটনের এই স্ট্রাইকার।

গত বছরও স্যালুন ডি’অর পুরস্কার জেতেন ক্রিশ্চিয়ানো। সেবার হেয়ার স্টাইলের জন্য আন্দ্রে পিরলো ও নেইমারকে পেছনে ফেলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ এই উইঙ্গার।

আইএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।