জয়ের মালা কার গলায়!

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১:০২ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার পৌরসভা নির্বাচনের ভোটদান শেষে গণনার মূহুর্তে ভোটারদের মাঝে সৃষ্টি হয়েছে কৗতূহল -এবার জয়ের মালা কার গলায় !

বুধবার বিকেলে পাটগ্রাম পৌরসভার ডাক বাংলো সংলগ্ন এলাকায় রাস্তার ধারে চোখে পড়ল ফুল মিয়াকে। মুদির দোকানদার ফুল মিয়া পৌর নির্বাচনকে কেন্দ্র করে বিক্রয়ের জন্য গাদা ফুলের মালা তৈরি করে রেখেছেন।

পসরা সাজিয়ে সময় গুণছেন ফুল বিক্রেতা ফুল মিয়া (২৫)। কখন ভোট শেষ হবে, কখন প্রার্থীরা গলায় পড়বে ফুলের মালা। প্রার্থীর শুভাকাঙ্খী ও নিকট আত্মীয়রা অনেকেই বায়না দিয়ে রেখেছেন ফুল মিয়াকে। মালা কিনবেন বলে।

জানতে চাইলে হাসি মুখে বললেন, অনেকেই ফুলের মালা কেনার জন্য আগাম বায়না করেছেন। তাই মালাগুলো তৈরি করে রেখেছি। অপেক্ষায় আছি কখন ভোট গণনা শেষ হবে।

পাটগ্রাম পৌরসভার ৬নং ওয়ার্ডের আজিনুর রহমান জানান, এবার পাটগ্রামে প্রার্থীর সংখ্যা ৪৯ জন। এদের মধ্যে কার গলায় জয়ের মালা পড়বে এ নিয়ে সবার মাঝে শুরু হয়েছে উত্তেজনা। প্রার্থীদের মতো ভোটাররাও ফলাফল পাওয়ার অপেক্ষায় আছেন।

রবিউল হাসান/এমএএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।