সাইকেল বালিকা শায়লার সঙ্গে রিয়াজ


প্রকাশিত: ১১:৩৯ এএম, ১৯ নভেম্বর ২০১৪

সাইকেল বালিকার সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন চিত্রনায়ক রিয়াজ। আর রিয়াজের সঙ্গী সাইকেল বালিকাটি হলেন শায়লা সাবি। সম্প্রতি ঢাকার উত্তরাসহ বিভিন্ন জায়গায় দেখা গেছে এই জুটিকে।

‘সাইকেল বালিকা’ নামের একটি নাটকের শুটিং করতে গিয়েই তাদের এই ভ্রমণ। গোলাম রাব্বানীর রচনায় নাটকটি নির্মাণ করেছেন তুহিন হোসেন। গত ১৬ ও ১৭ নভেম্বর এই নাটকটির শুটিং হয়েছে।

নাটকের গল্পে দেখা যাবে, রিয়াজ একজন করপোরেট মানুষ। দামী গাড়ীতে চড়েই চলাফেরা করেন। সাইকেলে চড়ার কথা ভাবতেই পারেন না। তার পাশের ফ্ল্যাটে থাকে কলেজ পড়ুয়া তরুণী শায়লা শাবি। ঘটনাচক্রে এ দুই প্রজন্মের মানুষের মাঝে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়। রিয়াজ এই সাইকেল বালিকার সঙ্গে মিশে নতুন প্রজন্মের চিন্তা-ভাবনা, সংস্কৃতি সম্পর্কে জানতে পারে। বিষয়টি তার ভাললাগে।

এদিকে শায়লা সাবির একজন প্রেমিক আছে। ওই চরিত্রে অভিনয় করেন তৌসিফ। এক সময় সম্পর্কটা ভেঙে যায়। এর পরই ঘটে অন্য ঘটনা। সাইকেলের চাকার মতো ঘুরতে থাকে তিনজন মানুষের সম্পর্কের চাকা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।