মৌলভীবাজারে সাংবাদিক লাঞ্ছিত, ক্যামেরা ছিনতাই


প্রকাশিত: ০৮:০৪ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

মৌলভীবাজারে ব্যালট পেপার ছিনতাইয়ের তথ্য ও চিত্র ধারণের সময় বেসরকারি দুই টেলিভিশন ও একটি জাতীয় দৈনিকের চার গণমাধ্যমকর্মী লাঞ্ছিত হয়েছেন। এ সময় ক্যামেরা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত মেয়র প্রার্থী পরস্পরকে দোষারোপ করেছেন। মৌলভীবাজার সদর পৌরসভার মাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

এ সময় বেসরকারি এসএ টিভির সাংবাদিক পান্না দত্ত, সময় টিভির অলিউর রহমান ও দৈনিক কালের কণ্ঠের মৌলভীবাজার প্রতিনিধি আব্দুল হামিদ মাহবুব এবং বাংলানিউজের জেলা প্রতিনিধি মাহবুবুর রহমান রাহেল লাঞ্ছনার শিকার হন।

এছাড়া ব্যালট পেপার ছিনতাইয়ের ফুটেজ ধারণ করতে গেলে ব্যালট ছিনতাইকারীরা ধাক্কা দিয়ে কয়েকজন সাংবাদিককে মাটিতে ফেলে দেয়।

এ বিষয়ে বিএনপির মেয়র প্রার্থী অলিউর রহমান অভিযোগ করে বলেন, এসব ঘটনা আওয়ারী লীগ প্রার্থীর সর্মথকরা ঘটিয়েছে। তারা জোর করে বিএনপির বিজয় ছিনিয়ে নিতে চায়।

অন্যদিকে, আওয়ামী লীগের মেয়র প্রার্থী ফজলুর রহমান বলেন, ব্যালট ছিনতাইয়ের অভিজ্ঞতা বিএনপির রয়েছে। তারা ২০০৪ সালে ব্যালট ছিনতাই করে পৌরসভায় ক্ষমতায় বসেছিল। আবারও একই পাঁয়তারা করছে। এটা বিএনপির প্রার্থীর বাসার কাছের কেন্দ্র। তার ভাই এ ঘটনা ঘটিয়েছে। আওয়ামী লীগ এ ধরনের কাজে জড়িত নয়।

ছামির মাহমুদ/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।