লেস্টার-ম্যানসিটি ম্যাচ ড্র

স্পোর্টস ডেস্ক
স্পোর্টস ডেস্ক স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৪:৫২ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

ইংলিশ প্রিমিয়ার লিগে টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া করলো চলতি মৌসুমে সারা জাগানো দল লেস্টার সিটি। মঙ্গলবার রাতে ঘরের মাঠে  ম্যানচেস্টার সিটির সঙ্গে গোলশূন্য ড্র নিয়ে মাঠ ছেড়েছে জেমি ভার্ডিরা।

কিং পাওয়ার স্টেডিয়ামে ম্যাচের ১৭ মিনিটে প্রথম সুযোগ পেয়েছিল ম্যানসিটি। তবে কেভিন ডি ব্রুইনের শট দারুণ দক্ষতায় ঠেকিয়ে দেন লেষ্টারের গোলরক্ষক কাসপের স্মাইকেল। ১০ মিনিট বাদে অতিথিদের আবারও হতাশ করেন ডেনমার্কের এই গোলরক্ষক। এর কিছুক্ষণ  আগেই আচমকা শটে লেস্টারকে এগিয়ে দেওয়ার সুযোগ নষ্ট করে রিয়াদ মাহরেজ।

ম্যাচের ৪১ মিনিটে সবচেয়ে সহজ সুযোগটি পায় লেস্টার। ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফের্নানদিনিয়োর ভুলে সিটির ডি বক্সে ফাঁকায় বল পেয়ে যান এখন পর্যন্ত লিগে সর্বোচ্চ ১৫ গোল করা জেমি ভার্ডি। কিন্তু হেড লক্ষ্যে রাখতে ব্যর্থ হন এই ইংলিশ স্ট্রাইকার।

বিরতির পর গোলের জন্য মরিয়া হয়ে স্বাগতিকদের শিবিরে একের পর এক আক্রমণ চালাতে থাকে আগুয়েরো-স্টার্লিং-ডি ব্রুইনরা। কিন্তু লেস্টারের জমাট রক্ষণে সাফল্য অধরাই থেকে যায়। পাল্টা আক্রমণে স্বাগতিকরাও সুবিধা করতে না পারায় স্কোরলাইন গোলশূন্যই রয়ে যায়।

এই ড্রয়ের পর ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট হলো লেস্টারের। আর্সেনালের পয়েন্টও সমান ৩৯। তবে গোল ব্যবধানে শীর্ষে গানাররা। আর সমান ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে ম্যানসিটি।

এমআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।