আমির ইস্যুতে আজহারের পদত্যাগ নাটক


প্রকাশিত: ১১:০২ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

মোহাম্মদ আমিরকে নিয়ে ভালোই বিপদে পড়ে গেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। তাকে ২৬ সদস্যের ট্রেনিং ক্যাম্পে নেয়ার প্রতিবাদে অনুশীলনই বয়কট করেছিলেন দুই সিনিয়র ক্রিকেটার মোহাম্মদ হাফিজ এবং ওয়ানডে অধিনায়ক আজহার আলি। তবে পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খানের সঙ্গে বৈঠক করার পর তারা দু’জনই অনুশীলনে ফেরেন। তাতেও কিন্তু আমির ইস্যুতে তারা নরম হলেন না। বরং, ওয়ানডে নেতৃত্বই ছাড়ার ঘোষণা দিয়ে বসেন আজহার আলি।

শুধু ঘোষণাই নয়, পিসিবি চেয়ারম্যান বরাবর পদত্যাগ পত্রও পাঠিয়ে দেন তিনি। আমির ইস্যুতে অধিনায়কের এমন কঠিন সিদ্ধান্তে টনক নড়ে পিসিবির। যে কারণে আজহার আলির সঙ্গে সরাসরি বসে কথা বলেন পিসিবি চেয়ারম্যান শাহরিয়ার খান নিজেই। এই বৈঠকের পর শেষ পর্যন্ত নেতৃত্ব চালিয়ে যাওয়ার ঘোষণা দেন আজহার আলি।

পিসিবির দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, ‘আজহার আলি চেয়ারম্যানের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন। তার আগেই তিনি পদত্যাগ পত্র জমা দিয়েছিলেন। তবে চেয়ারম্যান তার পদত্যাগ পত্র গ্রহণ করেননি। বরং, আজহারকে নেতৃত্ব চালিয়ে যাওয়ার কথা বলেন। আজহারও চেয়ারম্যানের সঙ্গে একমত পোষণ করে অধিনায়কত্ব চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।’

আইএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।