সাইবারজায়া ও পুত্রাজায়ায় যুবলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত


প্রকাশিত: ০৯:৫৬ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫
মালয়েশিয়ার সাইবারজায়া ও পুত্রাজায়ায় যুবলীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে

মালয়েশিয়া যুবলীগের উদ্যোগে সাইবারজায়া ও পুত্রাজায়া শাখার কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যায় সাইবারজায়ার স্মার্ট হোম এর বলরুমে আড়ম্বরপূর্ণ এ অনুষ্ঠানের মাধ্যমে নতুন কমিটির ঘোষণা করা হয়।

কামরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমেদ। নবগঠিত কমিটির সভাপতি মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন মালয়েশিয়া যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবু হানিফ ও বিশেষ অতিথি যুগ্ম আহ্বায়ক মনসুর আল বাশার সোহেল।

প্রধান অতিথি তাজকীর আহমেদ তার বক্তব্যে বলেন, প্রবাস থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাচ্ছি। এরই অংশ হিসেবে পুত্রাজায়া ও সাইবারজায়ায় কর্মী সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হলো। নবগঠিত কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে সামনে রেখে কাজ করে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

কর্মী সম্মেলনে আরও বক্তব্য রাখেন জহিরুল ইসলাম জহির, বিজন মজুমদার, মাসুদুল আলম রনি, রেজাউল হক লায়ন, আল আমিন ডলার, হাকিম ভূঁইয়া, নিল মিয়া সরকার, শামিম আহমেদ ও আবির হোসেন।

এর আগে অনুষ্ঠান শুরুতে কোরআন তিলাওয়াত এবং বিজয়ের মাসে বীর শহীদদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। সম্মেলনে মিজানুর রহমানকে সভাপতি, শামিম আহমেদকে সাধারণ সম্পাদক ও মঈন উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে নবগঠিত কমিটির নাম ঘোষণা করা হয়। পরে নতুন কমিটিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান মালয়েশিয়া যুবলীগের নেতৃবৃন্দ।

বিএ

প্রবাস জীবনের অভিজ্ঞতা, ভ্রমণ, গল্প-আড্ডা, আনন্দ-বেদনা, অনুভূতি, স্বদেশের স্মৃতিচারণ, রাজনৈতিক ও সাংস্কৃতিক লেখা পাঠাতে পারেন। ছবিসহ লেখা পাঠানোর ঠিকানা - [email protected]