এমপিওভুক্ত শিক্ষকদের ডিসেম্বর মাসের বেতন হস্তান্তর


প্রকাশিত: ১২:৫৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৫

বেসকারি শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত এমপিওভুক্ত শিক্ষক-কর্মচারীদের ডিসেম্বর মাসের বেতন ভাতার সরকারি অংশের চেক হস্তান্তর করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর (মাউশি)। সোমবার এ চেক হস্তান্তর করা হয়েছে। এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

মাউশির উপ-পরিচালক মো. শফিকুল ইসলাম সিদ্দিকি স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ‘আজ সোমবার এমপিওভুক্ত স্কুল, কলেজ ও মাদরাসা শিক্ষক-কর্মচারীদের ডিসেম্বর মাসের বেতন ভাতাদিও সরকারি অংশের অর্থ ১২টি চেক অগ্রণী, জনতা, রূপালী ও সোনলী ব্যাংকের কেন্দ্রীয় কার্যালয়ে হস্তান্তর করা হযেছে। আগামী ৭ জানুয়ারি পর্যন্ত সংশিষ্ট শাখা ব্যাংক হতে শিক্ষক-কর্মচারীরা তাদের স্ব-স্ব ব্যাংক অ্যাকাউন্ট নম্বরের মাধ্যমে ডিসেম্বর মাসের বেতন-ভাতাদি’র সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।’

প্রসঙ্গত, গত নভেম্বর মাসের বেতন-ভাতার এমপিও কপি/ভাউচার সংশ্লিষ্ট ব্যাংকে নির্ধারিত সময়ের মধ্যে না পৌঁছানোর কারণে অথবা অন্য কোনো কারণে যে সকল প্রতিষ্ঠান বেতন-ভাতাদি উত্তোলন করতে পারেনি সে সকল প্রতিষ্ঠান বর্তমান মাসের নির্ধারিত (৭ জানুয়ারি) সময়ের মধ্যে তা উত্তোলন করতে পারবেন।

এনএম/এসএইচএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।