আমি নির্বাচনে আছি : রফিকুল আলম

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৮ ডিসেম্বর ২০১৫

কোন ধরনের চাপ আমাকে নির্বাচন থেকে বিরত রাখতে পারবে না। ভোটাররা ভোট কেন্দ্রে যেতে পারলে জয় আমার হবে। আমি নির্বাচনে আছি, আমি নির্বাচন থেকে সরে দাঁড়াইনি বলে জানিয়েছেন সাতকানিয়ায় বিএনপি’র পৌর মেয়র প্রার্থী রফিকুল আলম।

উল্লেখ্য, একদিন আগে সংবাদ সম্মেলন করে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষনা দিয়েছিলেন রফিকুল আলম। ঠিক একদিন পর পুনরায় সংবাদ সম্মেলন করে নির্বাচনে আছেন বলে জানালেন তিনি।

সোমবার বেলা সাড়ে ১২টার দিকে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনের নগরীর চট্টেশ্বরীস্থ বাসায় এক সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন।

হাজি রফিকুল আলম বলেন, আমাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। নেতাকর্মীদের নামেও মিথ্যা মামলা দেয়া হচ্ছে। তাই নির্বাচনের কোনো পরিবেশ না দেখে, আতংকে ও হতাশ হয়ে গতকাল নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। তবে আমার সমর্থকদের কথা ভেবে আবারো নির্বাচনে থাকার সিদ্ধান্ত নিয়েছি। এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মীর মোহাম্মদ নাছির উদ্দিনসহ নগর বিএনপির নেতৃবৃন্দ।

জীবন মুছা/এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।