আখাউড়ায় আ.লীগ মেয়র প্রার্থীর প্রচারণার গাড়িতে হামলা


প্রকাশিত: ০৪:২৪ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫
আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজলের নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত গাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রোববার রাত ৮টার দিকে পৌর শহরের দেবগ্রামে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ আহত হননি বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয়রা জানান, রাতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজলের নির্বাচনী প্রচারণার কাজে ব্যবহৃত একটি ব্যাটারিচালিত ইজিবাইককে লক্ষ্য করে অপর একটি মোটরসাইকেল থেকে হামলা চালানো হয়। মোটরসাইকেলের পেছনে বসা এক আরোহী ইজিবাইকের সামনে লাঠি দিয়ে সজোরে আঘাত করেন। এতে ইজিবাইকের কাঁচ ভেঙে যায়।

এ ঘটনায় প্রতিপক্ষকে দায়ী করে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী তাকজিল খলিফা কাজল জাগো নিউজকে বলেন, ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি এবং নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিঘ্নিত করতেই প্রতিপক্ষের লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. আলাউদ্দিন আল মামুন জাগো নিউজকে বলেন, ঘটনাটি আমরা শুনেছি। তবে কারা এ ঘটনার সঙ্গে জড়িত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

আখাউড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে জানান, এ ঘটনায় জড়িত কাউকে আটক করা সম্ভব হয়নি।

আজিজুল আলম সঞ্চয়/এমএএস/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।