মোরেলগঞ্জ পৌরসভা নিয়ে বিএনপির শঙ্কা


প্রকাশিত: ০২:১৫ পিএম, ২৭ ডিসেম্বর ২০১৫

বাগেরহাটে দুটি পৌরসভা নির্বাচনকে সামনে রেখে শনিবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে জেলা বিএনপি নেতৃবৃন্দ বলেছেন, বাগেরহাট পৌরসভার নির্বাচনী পরিবেশ নিয়ে এখন পর্যন্ত তারা সন্তুষ্ট। তবে মোরেলগঞ্জ পৌরসভায় সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব হবে কীনা তা নিয়ে তারা শঙ্কিত।

বাগেরহাটের পৌর নির্বাচনে কুড়ি দলীয় রাজনৈতিক জোটের প্রধান অংশিদার জামায়াতে ইসলামীর কর্মী সমর্থকরা তাদের সঙ্গে আছেন জানিয়ে বিএনপি নেতৃবৃন্দ প্রশাসনের কাছে ভোটকেন্দ্রে ভোট দিতে আসতে পারার মতো পরিবেশ নিশ্চিত করার আহ্বান জানান।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বিএনপি সভাপতি এম.এ. সালাম। লিখিত বক্তব্যে তিনি বলেন, বিএনপির দলীয় প্রার্থী এখনও কোনো বাধার সম্মুখিন হননি। তবে সাধারণ ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন কিনা তা নিয়ে তাদের মধ্যে আতঙ্ক রয়েছে। প্রশাসনকে এই শঙ্কা দূর করতে হবে।

লিখিত বক্তব্যে আরও বলা হয়, মোরেলগঞ্জ পৌরসভায় দলীয় মেয়রপ্রার্থী আব্দুল মজিদ হাওলাদার আওয়ামী লীগ প্রার্থী ও তার কর্মীদের দ্বারা প্রতিনিয়ত বাধার সম্মুখীন হচ্ছেন। বিএনপি প্রার্থীর মাইক ভাঙচুর ও কর্মীদের মারধর করা হচ্ছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বাগেরহাট পৌরসভা নির্বাচনে বিএনপি দলীয় মেয়রপ্রার্থী অ্যাডভোকেট একেএম আব্দুল হাই, জেলা বিএনপির সহ-সভাপতি সেখ মুজিবর রহমান, কামরুল ইসলাম গোরা, সাংগঠনিক সম্পাদক মোজাফফর হোসেন আলম, পৌর বিএনপির আহ্বায়ক শেখ সাহেদ আলী রবি, জেলা মহিলা দলের যুগ্ম আহ্বায়ক সাহিদা আক্তার প্রমুখ।

বাবু/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।