সাব্বিরের পেইজে ভক্তদের আপত্তিকর মন্তব্য


প্রকাশিত: ০৪:১৪ এএম, ২৬ ডিসেম্বর ২০১৫

ঈদ-ই-মিলাদুন্নবী ও বড়দিন উপলক্ষে নিজের ফেসবুক পেইজে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়ে আবারো আপত্তিকর মন্তব্যের মুখে পড়েছেন টাইগারদের জাতীয় দল তারকা সাব্বির রহমান। ২৫শে ডিসেম্বর শুক্রবার মুসলিম ও খ্রিস্টান সম্প্রদায়ের লোকদের উদ্দেশ্য করে তিনি এই নিজেন পেইজে এই পোস্ট দেন।  

ভক্তদের এমন মন্তব্যে ক্ষুব্ধ ও ব্যথিত হয়েছেন সাব্বির। পরে বিরূপ মন্তব্যকারীদের উদ্দেশ্যে ফেসবুকে আরেকটি পোস্ট দেন তিই। তাতে লেখেন, `ধর্মীয় অসহিষ্ণুতা মূলক মন্তব্য করা থেকে বিরত থাকার জন্য সবাইকে অনুরোধ করছি। এটা আমার ফ্যান পেজ, আমার ভক্তদের জন্য। আপনার যদি ভাল না লাগে আপনি অন্য কোথাও যেতে পারেন, আমি তো আপনাদের আমার ফ্যান পেজে জোর করে নিয়ে আসিনি। এরপরও যদি এ ধরণের আজেবাজে মন্তব্য করেন তবে যথাযথ ব্যবস্থা নিতে বাধ্য হব।`

sabbir

সাব্বিরের এই পোস্টটির নিচেও কিছু ফেসবুক ব্যবহারকারী বিরূপ মন্তব্য করেছে। আবার বিরূপ মন্তব্যকারীদের উদ্দেশ্যে সাব্বিরের প্রতিবাদী পোস্টে অনেক ভক্ত-সমর্থক ধন্যবাদও জানিয়েছেন।

এমআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।