সাংবাদিক সজিব হত্যায় দ্বিতীয় স্ত্রী আটক


প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫
ফাইল ছবি : সাংবাদিক আওরঙ্গজেব সজিব

সাংবাদিক আওরঙ্গজেব সজিব হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে দ্বিতীয় স্ত্রী আলেফা খাতুনকে (মুনিয়া) আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। বৃহস্পতিবার সকালে রাজধানীর সেনপাড়ার একটি বাসা থেকে মুনিয়াকে আটক করে র‌্যাব-৪ সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং এর সিনিয়র সহকারী পরিচালক মাকসুদুল আলম।

এর আগে, গত রোববার ঢাকার সদরঘাট থেকে চাদঁপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা ‘তাকওয়া’ নামের যাত্রীবাহী লঞ্চ থেকে ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ হন আওরঙ্গজেব সজিব। পরে বুধবার বিকেল ৪টার দিকে তার লাশ নয়াগাঁওস্থ ধলেশ্বরী নদীর পাড় থেকে উদ্ধার করা হয়।

সোমবার সকাল থেকে বিকেল ৫টা পর্যন্ত ঢাকার সদরঘাট নৌফায়ার সার্ভিসের ডুবুরিদল দিনভর মুন্সীগঞ্জের মুক্তারপুর এলাকার ধলেশ্বরী নদীর তীরে অবস্থান করলেও স্থান নির্ধারণ করতে না পারায় তল্লাশি কার্যক্রম চালাতে পারেনি।

উল্লেখ্য, আওরঙ্গজেব সজীব অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ও টিভি চ্যানেল বাংলাভিশনের ঢাকা মেডিকেল প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তার গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের বিক্রমপুর এলাকায়। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে নিয়ে রাজধানীর লালবাগ এলাকায় থাকতেন।

জেইউ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।