জবির ‘এ’ ২য় এবং ‘ডি’ ইউনিটের ৩য় মেধা তালিকা প্রকাশ


প্রকাশিত: ০২:০৩ পিএম, ২৪ ডিসেম্বর ২০১৫

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ‘এ’ ইউনিটের ২য় মেধা তালিকা ও ১ম মাইগ্রেশন তালিকা এবং ‘ডি’ ইউনিটের ৩য় মেধা তালিকা এবং ২য় মাইগ্রেশন তালিকা প্রকাশ করা হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এ’ ইউনিটের ২য় মেধা তালিকায় ও ‘ডি’ ইউনিটের ৩য় মেধা তালিকায় নির্বাচিত শিক্ষার্থীদের আগামী ৩ জানুয়ারি, ২০১৬ থেকে ০৫ জানুয়ারি, ২০১৬ তারিখের মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। নির্ধারিত সময়ে ভর্তি না হলে মনোনয়ন বাতিল হিসেবে গন্য হবে। মাইগ্রেশন তালিকায় শিক্ষার্থীদের অনতিবিলম্বে মাইগ্রেশনের মাধ্যমে প্রাপ্ত নতুন বিভাগে যোগাযোগ করতে হবে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়,  আসন খালি থাকা সাপেক্ষে ‘এ’ ইউনিটের ২য় মাইগ্রেশন ও ৩য় মেধা তালিকা এবং ‘ডি’ ইউনিটের ৩য় মাইগ্রেশন ও ৪র্থ মেধা তালিকা ৬ জানুয়ারি, ২০১৬ প্রকাশ করা হবে। ২০১৫-১৬ শিক্ষাবর্ষের মনোনয়নসহ ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্যাদি বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট  www.jnu.ac.bd এ পাওয়া যাবে।

এসএম/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।