রাঙামাটিতে ২টি লাশ উদ্ধার


প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

রাঙামাটি শহরে পৃথক দুটি অপমৃত্যুর ঘটনায় দুটি লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালের দিকে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে পাঠায় পুলিশ।

রাঙামাটি কোতয়ালি থানা পুলিশ জানায়, পৃথক ঘটনায় বুধবার সকালে এলাকাবাসী ও পরিবারের লোকজনের সহায়তায় শহরের শান্তিনগর এলাকায় মো. নুরুল আমিন (৫২) এবং তবলছড়ির জামে মসজিদের টয়লেট রুম থেকে ইলিয়াছের (৫০) লাশ উদ্ধার করা হয়।

নুরুল আমিন পানিতে ডুবে এবং ইলিয়াছ হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হওয়ায় মারা যান বলে ধারণা করছেন পুলিশ ও পরিবারের লোকজন।

জানা যায়, মঙ্গলবার সকালের দিকে কাপ্তাই লেকে গোসল করতে যাওয়ার পর নুরুল আমিন আর ঘরে ফেরেননি। পরদিন বুধবার সকালে লেকে তার লাশ ভাসতে দেখেন এলাকার লোকজন। পরে খবর দিলে ঘটনাস্থলে গিয়ে নুরুল আমিনের লাশ উদ্ধার করে রাঙামাটি কোতয়ালি থানা পুলিশ।

পুলিশের ধারণা নুরুল আমিন কাপ্তাই লেকে গোসল করতে গিয়ে পানিতে তলিয়ে যান। নুরুল আমিন তামাক ব্যবসায়ী ছিলেন বলে জানান পরিবারের লোকজন।

অন্যদিকে শহরের তবলছড়ি জামে মসজিদের টয়লেটে পড়ে থাকা অবস্থায় মো. ইলিয়াছের লাশ উদ্ধার করে পুলিশ। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হওয়ায় ইলিয়াছের মৃত্যু হয় বলে ধারণা করছে পুলিশ।

রাঙামাটি কোতয়ালি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবদুর রশিদ জানান, লাশ দুটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য রাঙামাটি  জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

সুশীল প্রসাদ চাকমা/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।