ধর্মশালায় অনুশীলন ক্যাম্প চায় হাতুরুসিংহে


প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৩ ডিসেম্বর ২০১৫

ভারতে আগামী বছর অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট। ১৬ মার্চ থেকে শুরু হওয়া বিশ্বকাপের মূল পর্বের আগে ৯ মার্চ থেকে বাছাই পর্ব খেলতে হবে বাংলাদেশকে। বাছাই পর্বের সবগুলো ম্যাচই ভারতের ধর্মশালার হিমাচল ক্রিকেট প্রদেশ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। তাই এর আগে বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ হাতুরুসিংহে ধর্মশালায় অনুশীলন ক্যাম্প করতে চাইছেন।

এর আগে ২০১৫ বিশ্বকাপে ব্রিসবেনে প্রাক-কন্ডিশনার অনুশীলন ক্যাম্প করেছিল বাংলাদেশ। সেবার অভাবনীয় সাফল্য পেয়েছিল টাইগাররা। এখন পর্যন্ত এটাই বাংলাদেশ জাতীয় দলের সেরা সাফল্য। একই ধারায় এবারও দলের সাফল্যের জন্য হাতুরুসিংহে চাচ্ছেন বিশ্বকাপ শুরুর আগেই ধর্মশালায় ক্যাম্প করতে।

এদিকে, এশিয়া কাপের ভূতুড়ে সুচির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ খেলা থেকে বঞ্চিত হতে পারে বাংলাদেশ। কারণ এশিয়া কাপের ফাইনাল হবে ৬ মার্চ। আর একই সময় ৪ ও ৬ মার্চ জিম্বাবুয়ে ও হংকংয়ের বিপক্ষে বিশ্বকাপের দুইটি প্রস্তুতি ম্যাচের সূচিও নির্ধারিত হয়ে আছে। তাই বাংলাদেশ দল ফাইনাল খেললে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ হারাচ্ছে।

আরটি/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।