আ.লীগ প্রার্থীর বিরুদ্ধে ‘জাল ব্যালট পেপার’ ছাপানোর অভিযোগ


প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে জয়ের জন্য আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. শামছুল হকের বিরুদ্ধে জাল ব্যালট পেপার ছাপানোর অভিযোগ করেছেন বিএনপি মনোনীত প্রার্থী মো. বাদশা মিয়া।

মঙ্গলবার বিকেলে নির্বাচনী প্রচার কাজে বাধা প্রদান ও বিএনপির কর্মী-সমর্থকদের উপর হামলার প্রতিবাদে মাটিরাঙ্গা উপজেলা বিএনপির কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের দাবি করে বলেন, আওয়ামী লীগের মেয়র প্রার্থী গত কয়েক দিনে মাটিরাঙ্গাকে সন্ত্রাসের জনপদে পরিণত করেছেন।

গত সোমবার বিকেলে ৩নং ওয়ার্ডে ধানের শীষ প্রতীকের প্রচার কাজে বাধা দেয়ার অভিযোগ করে বলেন, এরই ধারাবাহিকতায় মঙ্গলবার ৮নং ওয়ার্ডের চক্রপাড়ায় ধানের শীষের প্রচারকালে পৌর আওয়ামী লীগের সভাপতি হারুন ফরাজীর নেতৃত্বে বিএনপি প্রার্থীর প্রচার-প্রচারণায় বাধা প্রদান ও হামলা চালিয়ে বিএনপির ৪ কর্মীকে আহত করে।

matiranga
ঘটনাটি নির্বাচনী দায়িত্বে নিযোজিত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও পুলিশকে জানালেও কোনো ব্যবস্থা নেয়নি অভিযোগ করে বলেন, পুলিশের উপস্থিতিতেই হামলা চালানো হয়। ধানের শীষের প্রচারণা চালালে বা ভোট দিলে হাত কেটে ফেলাসহ নানা ধরনের হুমকি প্রদান করা হচ্ছে। বিভিন্ন ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থীদের প্রত্যাহারের চাপ দেয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

সংবাদ সম্মেলনে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার বর্তমান মেয়র আবু ইউসুফ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউর রহমান পৌর বিএনপির সভাপতি মো. তৈয়ব আলী প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মুজিবুর রহমান ভুইয়া/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।