গাংনীতে ১৫ কাউন্সিলর প্রার্থীর জরিমানা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

মেহেরপুরের গাংনী পৌরসভা নির্বাচনে আচারণবিধি ভঙ্গের অভিযোগে ১৫ কাউন্সিলর প্রার্থীকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এ সময় তাদের কাছ থেকে সাড়ে সাত হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার বিকেলে গাংনী শহরের বিভিন্ন দেয়ালে রঙিন পোস্টার লাগানোর অভিযোগে নির্বাহী ম্যাজিস্ট্রেট (দায়িত্বপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) রাহাত মান্নান এ জরিমানা আদায় করেন।

তিনি বলেন, পৌরসভা নির্বাচনে শহরের বিভিন্ন দেয়ালে প্রার্থীদের রঙিন পোস্টার লাগানোর দায়ে ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর প্রার্থী মিনা খাতুন, ৪,৫,৬ ওয়ার্ডের ঝর্না বেগম, মলিদা খাতুন, ঝর্না আক্তার, ৭,৮,৯ নং ওয়ার্ডের রওশন আরা ও মাজেদা খাতুন, ২নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর প্রার্থী আলীহিম, ৪নং ওয়ার্ডের জামাল উদ্দিন, ৫ নং ওয়ার্ডের জলিল উদ্দিন ও বাবুল আক্তার, ৮নং ওয়ার্ডের হাফিজুল ইসলাম, বাবর আলী ও নজরুল ইসলাম, ৯নং ওয়ার্ডের রাশিদুল ইসলাম ও মজনু হককে জরিমানা করা হয়।

তিনি আরো জানান, নির্বাচনের আগের দিন পর্যন্ত আচরণবিধি ভঙ্গকারীদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

আতিকুর রহমান টিটু/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।