কিশোরগঞ্জে বাস ধর্মঘটে যাত্রীদের দুর্ভোগ


প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২২ ডিসেম্বর ২০১৫

সন্ত্রাস ও চাঁদাবাজির প্রতিবাদে কিশোরগঞ্জে তৃতীয় দিনের মতো চলছে জেলা সড়ক পরিবহন সমিতি ও  মোটরযান শ্রমিক ইউনিয়নের ডাকা বাস ধর্মঘট। ধর্মঘটের ফলে কিশোরগঞ্জ গাইটাল আন্তঃজেলা বাস টার্মিনালসহ বিভিন্ন বাসস্ট্যান্ড থেকে সারাদেশের সঙ্গে বাস চলাচল বন্ধ আছে। আর এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা। আর বিড়ম্বনায় পড়েছে পরিবহন শ্রমিকরা।

উল্লেখ্য, বাস টার্মিনালে চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে গত রোববার সকাল থেকে সারা দেশের সঙ্গে বাস চলাচল বন্ধ ঘোষণা করে পরিবহন মালিক ও শ্রমিকরা। তাদের অভিযোগ, স্থানীয় শফিকুল ইসলাম মানিক ও তার বাহিনী বিভিন্ন সড়কে চলাচলকারী বাস থেকে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। এর প্রতিবাদ করায় মানিক তার লোকজন নিয়ে গত শনিবার গাইটাল বাসস্ট্যান্ডে অবস্থিত জেলা মোটরযান শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে তালা লাগিয়ে দেয়।

পরিবহন মালিক ও শ্রমিক নেতারা বলছেন, অভিযুক্ত মানিককে গ্রেফতার না করা পর্যন্ত ধর্মঘট চলবে। অপরদিকে অভিযুক্ত মানিক তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করেছেন।

নূর মোহাম্মদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।