এস এম হল বৃত্তি পেলেন ঢাবির ১৪ শিক্ষার্থী


প্রকাশিত: ১০:১১ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সলিমুল্লাহ মুসলিম হলের ১৪ মেধাবী শিক্ষার্থী ‘এস এম হল বৃত্তি’ পেয়েছেন। সোমবার উপাচার্য লাউঞ্জে এক অনুষ্ঠানে শিক্ষার্থীদের হাতে এ বৃত্তির চেক তুলে দেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।

এসময় সলিমুল্লাহ মুসলিম হলের প্রভোস্ট অধ্যাপক ড. গোলাম মোহাম্মদ ভূঁঞা সভাপতিত্বে অনুষ্ঠানে হলের আবাসিক শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শান্তিপূর্ণ দেশ গঠনের লক্ষ্যে নৈতিক মূল্যবোধে জাগ্রত হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান। তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের শুধু ভাল একাডেমিক ফলাফল করলেই চলবে না, তাদের নৈতিক মূল্যবোধসম্পন্ন উন্নতমানের স্নাতক হতে হবে।

বৃত্তিপ্রাপ্ত ছাত্ররা হলেন- শেখ ফরিদ ও আমিনুল ইসলাম (সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউট),  মো. সোহরাব হোসেন (ইংরেজি), মাসরুর বিন আনসারী (আইন), মো. আব্দুল হান্নান (আন্তর্জাতিক সম্পর্ক), মোহা. আতিকুল ইসলাম (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগ্রার ব্যবস্থাপনা), আল-আমিন খন্দকার (ফিন্যান্স), আলী আশরাফ (ইসলামিক স্টাডিজ), তারেক আহম্মদ (উন্নয়ন অধ্যয়ন), মো. মহসিন (অর্থনীতি), মো. রাসেল আহমেদ (ভূগোল ও পরিবেশ), মুহাম্মদ আব্দুর রহিম (ইসলামের ইতিহাস ও সংস্কৃতি), মো. সোহাগ মিয়া (শান্তি ও সংঘর্ষ অধ্যয়ন ) এবং মো. জহিরুল ইসলাম (লোক প্রশাসন)।

এমএইচ/এসকেডি/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।