তৃতীয় বিয়ের কথা অস্বীকার আজহারের


প্রকাশিত: ০৮:২৩ এএম, ২১ ডিসেম্বর ২০১৫

তৃতীয় বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দিলেন ভারতের সাবেক অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিন। শনিবার ভারতীয় মিডিয়ায় একযোগে ভারতের সাবেক অধিনায়কের বিয়ের খবর প্রকাশ করে। কিন্তু ৫২ বছর বয়সী আজহার খবরটিকে গুজব বলে উড়িয়ে দিলেন।

আজহারের দীর্ঘদিনের বান্ধবী আমিরেকান নাগরিক শ্যানন ম্যারি। ২০১৩ সালে প্যারিসে ছুটি কাটানোর সময় থেকে দু’জনকে একসঙ্গে দেখা যায়। তখন শ্যানন জানিয়েছিলেন যে তারা শুধু ভালো বন্ধু। শনিবার ঘটে সন্দেহজনক এক ঘটনা। ক’দিন আগে আজহারউদ্দিনের গাড়ির দীর্ঘদিনের ড্রাইভার মোহাম্মদ জান মারা যান। ড্রাইভারের পরিবারকে সান্ত্বনা দেয়ার জন্য শনিবার মুম্বইয়ে তাদের বাড়ি যান আজহার। সঙ্গে নিয়ে যান শ্যাননকে। তাকে বোরখা আবৃত করেই মোহাম্মদ জানের বাড়িতে নেন আজহার। ড্রাইভারের পরিবারের কাছে শ্যাননকে নিজের স্ত্রী বলে পরিচয় করিয়ে দেন আজহার। আর এতেই বাধে বিপত্তি।

সংবাদমাধ্যমগুলো ঢালাওভাবে প্রচার শুরু করে যে, আজহারউদ্দিন তৃতীয় বিয়ে করেছেন। এর আগে দিল্লিতে আইপিটিএলের ইন্ডিয়ান এসেস ও ফিলিপিন্স ম্যাভেরিকসের মধ্যের ম্যাচ দেখতে আজহারের সঙ্গে গিয়েছিলেন শ্যানন। এতে মানুষের সন্দেহ আরও বাড়ে। তবে আজহার এ বিয়ের কথা অস্বীকার করে রোববার টুইটারে লেখেন, ‘আমার তৃতীয় বিয়ের খবর গুজব ও ভুয়া। দয়া করে কোনো খবর প্রকাশের আগে একটু যাচাই করে নিবেন।’

এর আগে আজহারউদ্দিন নওরিন নামের এক নারীকে বিয়ে করেন। ওই ঘরে তাদের আসাদ ও আয়াজ নামে দু’টি পুত্র সন্তান রয়েছে। ৯ বছর সংসারের পর তাদের বিচ্ছেদ ঘটে। এরপর ১৯৯৬ সালে মডেল-অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে বিয়ে করেন ভারতের সাবেক অধিনায়ক। কিন্তু ২০১০ সালে সঙ্গীতার সঙ্গেও বিচ্ছেদ ঘটে এ ডানহাতি ব্যাটসম্যানের।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।